ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ কক্ষপথের অবস্থানে পৌঁছেছে * মুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হক * ৭১তম বিশ্ব স্বাস্থ্য সম্মেলন শুরু   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পরীক্ষার ফরম পূরণ ২৩ মে শুরু   |   প্রধানমন্ত্রী : বাগেরহাট-৩ আসনের উপনির্বাচনে হাবিবুন নাহার আওয়ামী লীগের প্রার্থী * যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতার * এইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদন   |    জাতীয় সংবাদ : রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ : আপিলের আদেশ কাল * খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই : ড. হাছান মাহমুদ * বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন যেকোনো দেশের জন্যই অনুসরণীয় : মুহিত   |   আবহাওয়া : নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত   |    আন্তর্জাতিক সংবাদ : ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু * পুতিনের সাথে অনানুষ্ঠানিক বৈঠকের জন্য রাশিয়া সফরে মোদি * মাদুরো বিরোধীদের উচিত নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করা : ভেনিজুয়েলার বিরোধীদল * বাস-ট্রাকে সংঘর্ষে মধ্যপ্রদেশে নিহত ৯   |   খেলাধুলার সংবাদ : রোম মাস্টার্সের অষ্টম শিরোপা জিতে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ফিরলেন নাদাল * চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য রিয়াল প্রস্তুত : জিদান   |   

তুষারঝড়ে মস্কো বিমানবন্দরে ফ্লাইট চলাচল ব্যাহত

মস্কো, ৫ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : প্রচন্ড তুষারঝড়ের কারণে মস্কোর তিনটি প্রধান বিমানবন্দর শেরেমেতিয়েভো, দোমোদেদোভো ও নুকোভোতে রোববার রাতে ফ্লাইট চলাচল ব্যাহত হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এসব বিমানবন্দরে ২১৭টি ফ্লাইট বিলম্ব এবং ১৭টি ফ্লাইট বাতিল করা হয়।
খবর বার্তা সংস্থা তাসর।
খবরে বলা হয়, শেরেমেতিয়েভো বিমানবন্দরে প্রায় ১৫০টি, দোমোদেদোভো বিমানবন্দরে ৪৭টি এবং নুকোভো বিমানবন্দরে ২০টি ফ্লাইট বিলম্ব হয়।
তুষারঝড়ের কারণে মস্কো নগরী একেবারে ঢেকে গেছে। শনিবার মস্কো ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় প্রায় ৪৩ সেন্টিমিটার উচ্চতার তুষার জমতে দেখা যায়। তবে আবহাওয়ার পূর্বাভাসে আকাশ ক্রমেই পরিষ্কার হয়ে যাওয়ার কথা বলা হয়েছে।

সম্পর্কিত সংবাদ