ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা `মুক্তিযোদ্ধা' চিত্রকর্ম এঁকেছেন   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী   |    জাতীয় সংবাদ : শ্রমবাজারের চাহিদা বিবেচনায় সরকার কারিগরি শিক্ষা প্রসারে বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী * বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১ তম সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল * বাংলাদেশ ও রাশিয়ার মধ্যে আস্থার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে : টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ফ্রান্সে বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ১ চেচেন গ্রেফতার * চীনে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু * বসনিয়ায় বসবাসরত তুর্কীদের সমাবেশে যোগ দেবেন এরদোগান   |   

ভারতে বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৫

নয়াদিল্লী, ৩১ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের পশ্চিম বঙ্গে সোমবারের বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৫ জনে দাঁড়িয়েছে।
মঙ্গলবার দেশটির কর্মকর্তারা একথা জানান।
সিনিয়র এক পুলিশ কর্মকর্তা বলেন, রাজ্যের রাজধানী কোলকাতা থেকে ২২০ কিলোমিটার দূরে মুর্শিদাবাদ জেলার দৌলতাবাদে একটি পুরনো সেতু ভেঙ্গে গাড়িটি খালে পড়ে যায়। এখন পর্যন্ত সেখান থেকে ৪৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন, ডুবুরিরা এখনো লাশের সন্ধানে তল্লাশী চালাচ্ছে।
বাসটিতে ৬০ জনের মতো আরোহী ছিল। খবর বার্তা সংস্থা সিনহুয়ার।
সোমবার দ্রুতগামী বাসটি অপর একটি বাসের সঙ্গে সংঘর্ষ এড়াতে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর দেয়াল ভেঙ্গে জলঙ্গী নদীর সঙ্গে সংযুক্ত খালে পড়ে যায়।
এই ঘটনায় আহত কয়েকজনকে সরকারি একটি হাসপাতলে পাঠানো হয়েছে। সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
ওই কর্মকর্তা আরো বলেন, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।
নদিয়া জেলা থেকে করিমপুর থেকে মুর্শিদাবাদের মধ্য দিয়ে মালদা জেলায় যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।