ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হবে ৮ জুলাই * সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন * চীনের বিনিয়োগকারীরা বাংলাদেশকে বিনিয়োগের আকর্ষণীয় স্থান হিসেবে দেখছেন   |    অর্থনীতি : অর্থনীতি সমিতির ১২ লাখ ১৬ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ   |    জাতীয় সংবাদ : মাদক নির্মূলে সরকারের সিদ্ধান্ত সঠিক : আমু * মাদক ব্যবসার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না : সেতুমন্ত্রী * মাদক বিরোধী অভিযানে তথ্য মন্ত্রণালয় কাজ করছে : তথ্য প্রতিমন্ত্রী * স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন   |   প্রধানমন্ত্রী : কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রীর ডি. লিট ডিগ্রি গ্রহণ   |   খেলাধুলার সংবাদ : আন্ডারডগ নাইজেরিয়ার চোখ নক আউট পর্বে * জাপানে উষ্ণ অভ্যর্থনা পেলেন ইনিয়েস্তা *ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পাকিস্তানী ব্যাটসম্যান বাবর   |    বিভাগীয় সংবাদ : মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ * হবিগঞ্জে জনপ্রিয় হচ্ছে লাল জামরুল * নড়াইলে ৬ মাদক বিক্রেতাসহ ৩৪ জন আটক *জয়পুরহাটে কৃষি প্রণোদনার আওতায় আউস ধান রোপণ সম্পন্ন   |    আন্তর্জাতিক সংবাদ : উত্তর কোরিয়ার সঙ্গে বৈঠক এখনও হতে পারে : ট্রাম্প * ওমানের দক্ষিণাঞ্চলে ঘুর্ণিঝড় মেকুনুর আঘাতে হতাহত ৪   |   

আফগানিস্তানের দক্ষিণাঞ্চলে আত্মঘাতী গাড়ি বোমা হামলায় হতাহত ৪

লস্কর গাহ (আফগানিস্তান), ২৭ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ হেলমান্দে শনিবার একটি নিরাপত্তা চৌকিতে আত্মঘাতী গাড়ি বোমা হামলায় এক আক্রমণকারী নিহত ও তিন জন আহত হয়েছে। খবর বার্তা সংস্থা সিনহুয়ার।
নাম প্রকাশ না করার শর্তে প্রাদেশিক নিরাপত্তা সূত্র জানায়, নাদ আলি জেলায় যৌথ নিরাপত্তা বাহিনীর চৌকি কারি পোস্তায় স্থানীয় সময় সকাল সাড়ে ১১টার দিকে আত্মঘাতী গাড়ি বোমা হামলাটি চালানো হয়। এতে হামলাকারী ঘটনাস্থলে নিহত এবং দুই সৈন্য ও এক বেসামরিক লোক আহত হয়।
প্রাদেশিক সরকারের মুখপাত্র ওমর জোয়াক এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকৃত ঘটনা জানতে একটি তদন্ত করা হবে। দিনের শেষে এই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।
প্রাদেশিক রাজধানী লস্কর গাহ নগরীর পশ্চিমাঞ্চলে অবস্থিত ওই জেলায় বিস্ফোরণের পর নিরাপত্তা বাহিনীর সদস্যরা কয়েকটি সতর্কতামূলক গুলি করে।
নিরাপত্তামূলক ব্যবস্থা হিসেবে নিরাপত্তা বাহিনীর সদস্যরা এলাকটিকে ঘিরে রেখেছে।
এখন পর্যন্ত কোন গোষ্ঠী বা সংগঠন এই হামলার দায়িত্ব স্বীকার করেনি।

সম্পর্কিত সংবাদ