ঢাকা, বৃহস্পতিবার, মে ২৪, ২০১৮

সংবাদ শিরোনাম 

শিক্ষা : জয়পুরহাটে প্রাথমিক পর্যায়ে ৫ কোটি ৭১ লাখ টাকা উপবৃত্তি বিতরণ   |   খেলাধুলার সংবাদ : নেইমারের মাদ্রিদে আসার বিষয়টি নাকচ করে দিয়েছেন রোনাল্ডো *রোমেরোর ইনজুরি নিয়ে হতাশ মাশচেরানো   |   শিক্ষা : রোমেরোর ইনজুরি নিয়ে হতাশ মাশচেরানো *নেইমারের মাদ্রিদে আসার বিষয়টি নাকচ করে দিয়েছেন রোনাল্ডো   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরে এবার ১০ কোটি টাকার লিচু কেনা-বেচা হবে *সুনামগঞ্জে জুলাই মাসেই টেক্সটাইল ডিপ্লোমা ইনস্টিটিউটের নির্মাণ কাজ শুরু * নাটোরে আম সংগ্রহ কার্যক্রম শুরু আগামীকাল *কাজ করে যাচ্ছে কেরানীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস   |   

আফগানিস্তানে ৪ জঙ্গি নিহত

কাবুল, ১৫ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ হেলমান্দে গতরাতে সরকারি নিরাপত্তা বাহিনীর এক অভিযানে চার তালেবান জঙ্গি নিহত ও অপর একজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিশেষ বাহিনীর কমান্ডার একথা জানান।
অপারেশনাল কো-অর্ডিনেশন গ্রুপ আফগানিস্তান এক বিবৃৃতিতে জানায়, রাত ১২টা ৫ মিনিটে অভিযানটি শুরু হয়ে রোববার ভোট চারটা পর্যন্ত চলে। নাহরি সাররাজ জেলার একটি গ্রামে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুত্বপূর্ণ তালেবান নেতাদের অবস্থানে এ অভিযান চালানো হয়।
খবর বার্তা সংস্থা সিনহুয়ার।
বিবৃতিতে আরো বলা হয়, নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ব্যাপক গুলিবিনিময় ঘটে। তবে এই বন্দুকযুদ্ধে নিরাপত্তা বাহিনীর কোন সদস্য হতাহত হয়নি।
নিরাপত্তা বাহিনীর সদস্যরা এ সময় একটি গাড়ি ও তিনটি মোটর সাইকেল ধ্বংস করে।

সম্পর্কিত সংবাদ