ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

ভারতে হেলিকপ্টার বিধ্বংস হয়ে ৪ জন নিহত

নতুন দিল্লী, ১৪ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের মহারাষ্ট্রে শনিবার একটি বেসামরিক হেলিকপ্টার বিধ্বংস হয়ে ৪ জন নিহত ও ৩ জন নিখোঁজ হয়েছে।
কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা সিনহুয়া আজ এ খবর দেয়।
মহারাষ্ট্রের রাজধানী মুম্বাই এর জুহু বিমান বন্দর থেকে ৭ জন আরোহী নিয়ে উড্ডয়নের পর পরই হেলিকপ্টারটি বিধ্বংস হয়।
ভারতীয় কোস্ট গার্ডের মুখপাত্র মিডিয়াকে বলেন, উদ্ধার কর্মীরা ইতিমধ্যে ৪ যাত্রীর লাশ উদ্ধার করেছে এবং অপর ৩ জন আরোহীকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে।
হেলিকপ্টারটি আজ স্থানীয় সময় বেলা ১০টা ২০ মিনিট ভারতীয় তেল ও প্রাকৃতিক গ্যাস করপোরেশনের (ওএনজিসি) ৫ জন সিনিয়র কর্মকর্তাকে নিয়ে উড্ডয়নের ১৫ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণ কক্ষের সাথে যোগযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর ভারতীয় কোস্ট গার্ড ও নৌ-বাহিনী তল্লাশি অভিযান শুরু করে। পাঁচটি জাহাজ এবং দুইটি এয়ারক্রাফট ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে।
এসময় কপ্টারটি মুম্বাই উপকূল থেকে ৫৫ কিলোমিটার দূরত্বে উড্ডয়নরত ছিলো।
উদ্ধারকর্মীরা কপ্টারটির ধ্বংসাবশেষ খুঁজে পেয়েছেন।
উদ্ধারকৃতদের মধ্যে একজন হলেন তেল ও প্রাকৃতিক গ্যাস করপোরেশনের সিনিয়র কর্মকর্তা পংকজ গার্ক। দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সম্পর্কিত সংবাদ