ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতি বিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন   |   রাষ্ট্রপতি : নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির   |    জাতীয় সংবাদ : বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা * বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি * মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী * শান্তি নিকেতনের সমাবর্তনে প্রধানমন্ত্রী * শেখ হাসিনা-মোদি বৈঠক অনুষ্ঠিত   |    বিভাগীয় সংবাদ : খাদ্য সহায়তা পাচ্ছেন রাঙ্গামাটির সাড়ে ১৯ হাজার জেলে *চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালকসহ নিহত ২   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   

ভারতে হেলিকপ্টার বিধ্বংস হয়ে ৪ জন নিহত

নতুন দিল্লী, ১৪ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের মহারাষ্ট্রে শনিবার একটি বেসামরিক হেলিকপ্টার বিধ্বংস হয়ে ৪ জন নিহত ও ৩ জন নিখোঁজ হয়েছে।
কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা সিনহুয়া আজ এ খবর দেয়।
মহারাষ্ট্রের রাজধানী মুম্বাই এর জুহু বিমান বন্দর থেকে ৭ জন আরোহী নিয়ে উড্ডয়নের পর পরই হেলিকপ্টারটি বিধ্বংস হয়।
ভারতীয় কোস্ট গার্ডের মুখপাত্র মিডিয়াকে বলেন, উদ্ধার কর্মীরা ইতিমধ্যে ৪ যাত্রীর লাশ উদ্ধার করেছে এবং অপর ৩ জন আরোহীকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে।
হেলিকপ্টারটি আজ স্থানীয় সময় বেলা ১০টা ২০ মিনিট ভারতীয় তেল ও প্রাকৃতিক গ্যাস করপোরেশনের (ওএনজিসি) ৫ জন সিনিয়র কর্মকর্তাকে নিয়ে উড্ডয়নের ১৫ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণ কক্ষের সাথে যোগযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর ভারতীয় কোস্ট গার্ড ও নৌ-বাহিনী তল্লাশি অভিযান শুরু করে। পাঁচটি জাহাজ এবং দুইটি এয়ারক্রাফট ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে।
এসময় কপ্টারটি মুম্বাই উপকূল থেকে ৫৫ কিলোমিটার দূরত্বে উড্ডয়নরত ছিলো।
উদ্ধারকর্মীরা কপ্টারটির ধ্বংসাবশেষ খুঁজে পেয়েছেন।
উদ্ধারকৃতদের মধ্যে একজন হলেন তেল ও প্রাকৃতিক গ্যাস করপোরেশনের সিনিয়র কর্মকর্তা পংকজ গার্ক। দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সম্পর্কিত সংবাদ