ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা `মুক্তিযোদ্ধা' চিত্রকর্ম এঁকেছেন   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী   |    জাতীয় সংবাদ : শ্রমবাজারের চাহিদা বিবেচনায় সরকার কারিগরি শিক্ষা প্রসারে বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী * বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১ তম সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল * বাংলাদেশ ও রাশিয়ার মধ্যে আস্থার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে : টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ফ্রান্সে বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ১ চেচেন গ্রেফতার * চীনে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু * বসনিয়ায় বসবাসরত তুর্কীদের সমাবেশে যোগ দেবেন এরদোগান   |   

ভারতে বাস খাদে পড়ে নিহত ৮

নয়াদিল্লী, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকে শনিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে পুকুরে পড়ে গেলে অন্তত আট জন নিহত ও আরো দশ জনের বেশি লোক আহত হয়েছে।
দেশটির পুলিশ একথা জানিয়েছে।
কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে প্রায় ২৫০ কিলোমিটার দূরে অবস্থিত রাজ্যের হাসান জেলার কারিকিরির কাছে জাতীয় মহাসড়ক ৭৫-এ এই দুর্ঘটনা ঘটে।
এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, রাষ্ট্রীয় মালিকানাধীন বাসটিতে চালক ও কন্ডাক্টরসহ ৫০ আরোহী ছিল। দ্রুতগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেইলিং ভেঙ্গে নিচে পড়ে যায়।
খবর সিনহুয়ার।
এতে ঘটনাস্থলেই দুই নারীসহ আট জন নিহত হয়। আহতদের নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় বাসটির চালকও মারা গেছেন।
বাসটি বেঙ্গালুরু থেকে ধারমাস্তালা যাচ্ছিল।