ঢাকা, বুধবার, জানুয়ারী ১৭, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : উন্নত দেশগুলোকে বাংলাদেশের পাশে দাঁড়ানোর আহবান প্রধানমন্ত্রীর   |   আবহাওয়া : দেশের কিছু স্থানে শৈত্যপ্রবাহ কমবে   |   খেলাধুলার সংবাদ : জুনে ব্যাঙ্গালুরুতে ইতিহাসের প্রথম টেস্ট খেলবে আফগানিস্তান * মিরপুর স্টেডিয়ামের শততম ওয়ানডে ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিং-এ শ্রীলংকা   |    জাতীয় সংবাদ : ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন স্থগিত * নবম ওয়েজ বোর্ডে সাংবাদিকদের স্বার্থ গুরুত্ব পাবে: তারানা হালিম * আপিল শুনানির কার্যতালিকায় যুদ্ধাপরাধী আজহার-কায়সার-সুবহানের মামলা   |    আন্তর্জাতিক সংবাদ : ফিলিস্তিনের জন্য জাতিসংঘ সংস্থা থেকে বরাদ্দকৃত অর্থ প্রত্যাহার যুক্তরাষ্ট্রের * মিয়ানমারে রাখাইন বৌদ্ধদের ওপর পুলিশের হামলা ॥ নিহত ৭ * পেরুর সাবেক প্রেসিডেন্টের হাসপাতাল ত্যাগ * মেক্সিকোয় গণকবর থেকে ৩২টি লাশ উদ্ধার    |   

কেনিয়ার মধ্যাঞ্চলে বাস দুর্ঘটনায় নিহত ৩৬

নাইরোবি, ১ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : কেনিয়ার মধ্যাঞ্চলের একটি রাস্তায় রোববার ভোরে একটি যাত্রীবাহী বাস ও মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩৬ জন নিহত ও আরো ১১ জন আহত হয়েছে। দেশটির পুলিশ একথা জানিয়েছে।
রিফ্ট ভ্যালির ট্রাফিক পুলিশের প্রধান কর্মকর্তা জেরো আরোমে বলেন, এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩৬ জনে দাঁড়িয়েছে।
তিনি আরো বলেন, ধ্বংসস্তপের ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
বাসটি বুসিয়া থেকে আসছিল। নাকুরু-এলরোরেত মহাসড়কের একটি বর্ধিত রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। ওই রাস্তাটিতে প্রায়ই দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, এ মাসে ওই সড়কে এই নিয়ে দুর্ঘটনায় ১শ জন মারা গেল।
আরোমে বলেন, এই দুর্ঘটনা উভয় গাড়ির চালকই মারা গেছে। নিহতদের মধ্যে তিন বছর বয়সী এক শিশুও রয়েছে। আহতদের নাকুরু হাসপাতালে পাঠানো হয়েছে।