ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : মুকসুদপুরে একই যন্ত্রের সাহায্যে এক সাথে ধানের চারা রোপণ ও দানাদার ইউরিয়া সার প্রয়োগ * মাগুরায় উচ্চ ফলনশীল সরিষার চাষ বেড়েছে * ভোলায় স্বাধীনতা জাদুঘর উদ্বোধনের অপেক্ষায় রয়েছে   |   রাষ্ট্রপতি : বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির আখেরি মোনাজাতে অংশগ্রহণ    |    জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত * এ বছর ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন হজ করতে পারবেন   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

কাশ্মিরে জঙ্গি হামলায় আধাসামরিক বাহিনীর সদস্য নিহত, আহত ২

শ্রীনগর, ৩১ ডিসেম্বর, ২০১৭ (বাসস ডেস্ক) : ভারত শাসিত কাশ্মিরে জঙ্গি হামলায় সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ) এর অন্তত এক আধাসামরিক সৈন্য নিহত ও অপর দুই জন আহত হয়েছে। রোববার ভোরে জঙ্গিরা সিআরপিএফ-এর শিবিরে হামলা চালালে হতাহতের এ ঘটনা ঘটে।
পুলিশ একথা জানিয়েছে। খবর বার্তা সংস্থা সিনহুয়ার।
ভারত শাসিত কাশ্মিরের গ্রীষ্মকালীন রাজধানী শ্রীনগর থেকে প্রায় ২৬ কিলোমিটার দক্ষিণে পুলওয়ামা জেলার লেথপোরা-আওয়ান্তিরোরা গ্রামের শ্রীনগর-জম্মু মহাসড়কের কাছে অবস্থিত এই শিবিরে ঢোকার সময় বন্দুকধারীরা গুলি ও গ্রেনেড ছুঁড়ে। এরা জঙ্গি গ্রুপের আত্মঘাতী স্কোয়াডের সদস্য বলে ধারণা করা হচ্ছে।
সিআরপিএল এর শ্রীনগর শাখার মুখপাত্র রাজেশ যাদব বলেন, আজ ভোরে ভারী অস্ত্রে সজ্জিত জঙ্গিরা আমাদের একটি শিবিরে হামলা করে। এ সময় তারা ব্যাপক গুলি বর্ষণ ও গ্রেনেড হামলা চালায়।
তিনি আরো বলেন, এই হামলায় সিআরপিএফ এর এক সদস্য নিহত ও অপর দুইজন আহত হয়েছে।
যাদব জানান, জঙ্গিদের সংখ্যা তিন থেকে চার জন। এরা ক্যাম্পের একটি ভবনে রয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তিনি আরো বলেন, শিবিরটির বাইরে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ চলছে।
আধাসামরিক বাহিনীর আহত সদস্যদের হাসপাতালে পাঠানো হয়েছে। জঙ্গিদের মোকাবেলা করার জন্য
পুলিশ ও সেনাবাহিনীর গাড়ির বহর ঘটনাস্থলে পৌঁছেছে।