ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮

সংবাদ শিরোনাম 

শিক্ষা : ২০২১ সালের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে স্বাস্থ্যবীমা প্রকল্পের আওতায় আনা হবে : উপাচার্য   |    জাতীয় সংবাদ : বিএনপি অপরাধীদের দলে ভিড়িয়ে সমাজে হালাল করার রাজনীতি করে : ইনু * শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : তোফায়েল * তথ্য প্রযুক্তি খাতে নারীর অংশগ্রহণ বাড়াতে সরকারের বিশেষ প্রকল্প   |   আবহাওয়া : রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুএক জায়গায় বৃষ্টি হতে পারে    |   খেলাধুলার সংবাদ : নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ফেরার অপেক্ষায় স্টোকস * দুবাইয়ে খেলছেন না ফেদেরার   |    বিভাগীয় সংবাদ : কেরানীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত   |    আন্তর্জাতিক সংবাদ : মোগাদিশুতে বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৮ *উ.কোরিয়ার বিরুদ্ধে এ যাবতকালের সবচেয়ে কঠিন অবরোধ আরোপের ঘোষণা ট্রাম্পের *মিয়ানমারের রাখাইন রাজ্যের রাজধানীতে ৩টি বোমা বিস্ফোরণ   |   

ভারতের দক্ষিণাঞ্চলে ট্রাক-ভ্যান সংঘর্ষে নিহত ৯

নয়াদিল্লী, ৮ ডিসেম্বর, ২০১৭ (বাসস ডেস্ক) : ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিল নাড়তে এক সড়ক দুর্ঘটনায় অন্তত নয় জন নিহত ও অপর চার জন আহত হয়েছে।
বৃহস্পতিবার পুলিশ একথা জানিয়েছে। খবর এএফপির।
পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, তামিল নাড়র রাজধানী চেন্নাই থেকে ৩শ কিলোমিটারেরও বেশি দূরে ত্রিচি জেলার কাছে থুভারাঙ্কুরিচিতে এই দুর্ঘটনা ঘটে। ভ্যানটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলেই ভ্যানের আরোহী। তারা কন্যাকুমারি থেকে তীর্থকেন্দ্র তিরুপতি যাচ্ছিল।
তিনি আরো বলেন, দুর্ঘটনায় তিন শিশু ও দুই নারীসহ নয়জন ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের ত্রিচির সরকারি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।
পুলিশ জানায়, এই ঘটনায় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।
সিনিয়র ওই পুলিশ কর্মকর্তা বলেন, ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়। তার বিরুদ্ধে অবহেলার অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি পার্কিং লাইট না জ্বালিয়েই গাড়িটিকে পার্ক করে রেখেছিলেন।