ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

দেশের কোথাও কোথাও মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে

ঢাকা, ৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : পাবনা, চুয়াডাঙ্গা, নওগাঁ, দিনাজপুর সৈয়দপুর অঞ্চলসমূহের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। শৈত্যপ্রবাহ পরিস্থিতি রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের অন্যান্য স্থানে বিস্তার লাভ করতে পারে।
সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।
আগামী ৭২ ঘন্টায় দেশের কোথাও কোথাও শৈত্যপ্রবাহ পরিস্থিতি বিরাজমান থাকতে পারে।
আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে একথা বলা হয়।
আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ২৪ মিনিটে ও আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৬টা ৪২ মিনিটে।
এতে বলা হয়, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুএক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যান্য স্থানে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে।
আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়, মৌসুমী লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে এবং উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতা পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।