ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : উৎসব কেন্দ্রিক পর্যটন গড়ে তোলা এখন সময়ের দাবি : বিমান ও পর্যটনমন্ত্রী * এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক * ২০২০ সালের মধ্যে দেশের বনাঞ্চল ২০ শতাংশে উন্নীত করা হবে   |    আন্তর্জাতিক সংবাদ : আর্মেনিয়ায় সরকার বিরোধী বিক্ষোভকারী আটক   |    আন্তর্জাতিক সংবাদ : রাসায়নিক অস্ত্র বিশেষজ্ঞদের নিরাপত্তা বিষয়ে সিরিয়া ও রাশিয়ার সাথে জাতিসংঘের আলোচনা * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু, আহত ২১ *উ.কোরিয়ায় আটক জাপানী নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সহযোগিতার অঙ্গীকার ট্রাম্পের   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : রানার অলরাউন্ড নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো কলকাতা    |    বিভাগীয় সংবাদ : বানিয়াচংয়ে বাস খাদে, আহত ১০ * জয়পুরহাটে শিশু খাদ্য আইন ও বিধিমালা বিষয়ক অবহিতকরণ সভা *ভোলায় ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা * নকলায় কৃষি ইকোপার্ক গড়ে উঠেছে   |   

কুড়িগ্রামে হানাদার মুক্ত দিবস পালিত

কুড়িগ্রাম, ৭ ডিসেম্বর ২০১৪ (বাসস) : জেলায় শনিবার বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠন এ উপলক্ষে বিস্তারিত কর্মসূচি পালন করছে।
সকালে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে কুড়িগ্রাম শহীদ মিনার চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে পুস্পস্তক অর্পণ করেন বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা। পরে সেখানে অননুষ্ঠিত সমাবেশে জেলা প্রশাসক এ বি এম আজাদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মন্ডল ও আখতারুজ্জামান মন্ডল বক্তব্য রাখেন।
বিকেলে খলিলগঞ্জে হানাদার মুক্ত বিবস উদ্যাপন কমিটির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়া কুড়িগ্রাম শহীদ মিনারে ১১ দিন ব্যাপী পথনাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালা শুরু করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট।