ঢাকা, সোমবার, মে ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : মুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হক * ৭১তম বিশ্ব স্বাস্থ্য সম্মেলন শুরু   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পরীক্ষার ফরম পূরণ ২৩ মে শুরু   |   প্রধানমন্ত্রী : যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতার * এইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদন   |    জাতীয় সংবাদ : রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ : আপিলের আদেশ কাল * খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই : ড. হাছান মাহমুদ * বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন যেকোনো দেশের জন্যই অনুসরণীয় : মুহিত   |   আবহাওয়া : নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত   |    আন্তর্জাতিক সংবাদ : ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু * পুতিনের সাথে অনানুষ্ঠানিক বৈঠকের জন্য রাশিয়া সফরে মোদি * মাদুরো বিরোধীদের উচিত নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করা : ভেনিজুয়েলার বিরোধীদল * বাস-ট্রাকে সংঘর্ষে মধ্যপ্রদেশে নিহত ৯   |   খেলাধুলার সংবাদ : রোম মাস্টার্সের অষ্টম শিরোপা জিতে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ফিরলেন নাদাল * চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য রিয়াল প্রস্তুত : জিদান   |   

মেডিসিন ক্লাবের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা, ৩১ জানুয়ারি, ২০১৮ (বাসস) : মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের শিক্ষা ও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন মেডিসিন ক্লাবের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।
এ উপলক্ষে কেন্দ্রীয় পর্যায়ে জাতীয় প্রেসক্লাব তৃতীয় তলার লাউঞ্জে আলোচনা সভা, স্মৃতিচারণ ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমিরেটাস প্রফেসর ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আনিসুজ্জামান।
মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় সভাপতি জয়দেব বসাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ডিরেক্টর (নিউজ) খালেদ মুহিউদ্দিন ও ইউনিভার্সাল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ড. আশীষ কুমার চক্রবর্তী। সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নওশিন নাওয়ার এতে স্বাগত বক্তব্য রাখেন।
অনুষ্ঠান শেষে আনন্দ র‌্যালি বের করা হয়। এছাড়াও মেডিসিন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের ২৫টি মেডিকেল কলেজ ইউনিটে কেক কাটা, আলোচনা সভা, র‌্যালিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।