বাজিস-২ : মুকসুদপুরে অগ্নিকান্ডে ৯টি দোকান ভস্মীভূত

142

বাজিস-২
গোপালগঞ্জ-অগ্নিকান্ড
মুকসুদপুরে অগ্নিকান্ডে ৯টি দোকান ভস্মীভূত
গোপালগঞ্জ, ২৯ মার্চ, ২০১৯ (বাসস) জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী বাজারে শুক্রবার ভোরে অগ্নিকান্ডে ৯টি দোকান ভস্মীভূত হয়েছে।
মুকসুদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো: রাজীব হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই বাজারের দিলীপ কুমারের শাড়ি কাপড়ের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই বাজারের ৪টি শাড়ী কাপড়ের দোকান, ২টি ওষুধের দোকান ও ৩টি মোবাইলের দোকান পুড়ে যায়। পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
এদিকে অগ্নিকান্ডের খবরশুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মুকসুদপুর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান মো. কাবির মিয়া। এসময় তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।
আগুনে পুড়ে যাওয়া ওষুধ ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মিহির রঞ্জণ সরকার জানান আমার দোকানে যা কিছু ছিল সবই পুড়ে কিছুই আর অবশিষ্ট নেই।
এব্যাপারে মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান আগুন ৯টি দোকান ঘর পুড়ে গেলেও কোন প্রাণহানির ঘটনা ঘটেনি। আগুন নিয়ন্ত্রণে আছে।
বাসস/সংবাদদাতা/১২২০/নূসী