গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে আওয়ামী লীগের শ্রদ্ধা

145

গোপালগঞ্জ, ২৬ মার্চ, ২০১৯ (বাসস) : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চির নিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগ।
আজ সকাল দশটায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে জাতির পিতার মাজারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলি খানসহ অন্যান্য দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, জাতীয় শ্রমিক লীগ, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এর আগে রাত ১২ টা ১ মিনিটে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে স্বাধীনতা উদযাপন পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠন, গোপালগঞ্জ পৌরসভা, টুঙ্গিপাড়া পৌরসভাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক, শ্রমজীবী, পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ফুলে ফুলে ছেয়ে যায় বঙ্গবন্ধুর মাজার ।

image_printPrint