চলতি বছরেই খুলনাতে হাইটেক পার্ক নির্মাণ কাজ শুরু হবে : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব

263

খুলনা, ২৩ মার্চ, ২০১৯ (বাসস) : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব এন এম জিয়াউল আলম বলেছেন, চলতি বছরেই খুলনাতে হাইটেক পার্ক নির্মাণ কাজ শুরু করা হবে।
আজ সকালে খুলনা সার্কিট হাউস সম্মেলন কক্ষে তিনি এ কথা জানান।
শিক্ষিত তরুণ-তরুণী ও যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে গৃহিত ‘ক্যাপাসিটি বিল্ডিং’- শীর্ষক প্রকল্পের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ সভায় প্রধান অতিথি জিয়াউল আলম বলেন, খুলনা জেলা তথ্য প্রযুক্তি খাতের জন্য একটি সম্ভাবনাময় জায়গা। এই অঞ্চলের শিক্ষিত তরুণ-তরুণীদের মধ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্বাবলম্বী হওয়ার যে স্বপ্ন, তা বাস্তবে রূপ দিতে আধুনিক সকল সুযোগ-সুবিধা সমৃদ্ধ করে এই হাইটেক পার্ক নির্মাণ করা হবে।
খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ ইউসুফ হারুন, বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর কেএম আলমগীর, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.আছাদুজ্জামান, মুক্তিযোদ্ধা মো. আলমগীর কবির, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নার্গিস ফাতেমা জামিন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সী মাহবুব আলম সোহাগ।

image_printPrint