বাজিস-৬ : দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : অধ্যাপক কুদ্দুস

141

বাজিস-৬
নাটোর-বাংলাদেশ
দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : অধ্যাপক কুদ্দুস
নাটোর, ২০ মার্চ, ২০১৯ (বাসস) : সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার গতিশীল ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রাকে টেকসই করে আমরা পৌঁছে যেতে চাই ২০৪১ সালের কাংখিত উন্নত বাংলাদেশে।
সংসদ সদস্য কুদ্দুস আজ বুধবার বড়াইগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অফিসের আয়োজনে দেশের উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে আলোচনা সভা, সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, বিগত সময়ে সরকারের ধারাবাহিকতা রক্ষা করা সম্ভব হয়েছে বলে দেশের উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়ন সহজ হচ্ছে। মেগা পরিকল্পনা বাস্তবায়ন,শতভাগ বিদ্যুতায়ন, তথ্য প্রযুক্তির বিস্তার, অবকাঠামো উন্নয়ন, কৃষি,শিক্ষা,স্বাস্থ্যের অভূতপূর্ব উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, সামাজিক নিরাপত্তা কর্মসূচীর মাধ্যমে দেশে নতুন জাগরণ সৃস্টি হয়েছে। দেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হয়েছে। এ ধারাবাহিক উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়নের মধ্য দিয়ে খুব সহজেই উন্নত বাংলাদেশের কাংখিত লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবো।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বেবর্তমান প্রজন্মের জন্যে আমরা উন্নত বাংলাদেশ নিশ্চিত করতে চাই। এ লক্ষ্যে সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালনের জন্যে আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ মিজানুর রহমান, সভা প্রধানের দায়িত্ব পালন করেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ।
পরে দেশের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে স্কুলের শিক্ষার্থীরা সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী উপভোগ করেন।
বাসস/সংবাদদাতা/কেইউ/১৩১৫/নূসী