বাজিস-৮ : লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে ১২টি দোকান ভস্মীভূত

136

বাজিস-৮
লক্ষ্মীপুর-অগ্নিকান্ড
লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে ১২টি দোকান ভস্মীভূত
লক্ষ্মীপুর, ১৯ মার্চ, ২০১৯ (বাসস) : জেলায় গতরাত তিনটার দিকে অগ্নিকান্ডে ১২ দোকান ভস্মিভূত হয়েছে। সদর উপজেলার দাসেরহাট বাজারের ছায়ানীড় সুপার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দু’ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ইউনিটের লিডার মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ছায়ানীড় সুপার মার্কেটের ব্যবসায়ী জলিলের চায়ের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে মার্কেটের ২টি মুদি দোকান, ২টি গুদাম, ২টি হার্ডওয়ার দোকান, ৩টি ইলেক্ট্রিক দোকান, ২টি চা দোকান, ১টি সেলুন ও ১টি কনফেকশনারীসহ ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। দু’ ঘন্টাব্যাপী চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আসে।
স্থানীয় চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বাসসকে বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ব্যবসায়ীদের অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তবে যথাসময়ে ফায়ার সার্ভিস ইউনিট কাজ শুরু না করলে বাজারের অন্যান্য দোকান গুলোতে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল বলেও জানান তিনি।
বাসস/সংবাদদাতা/কেইউ/১৪১৬/নূসী