তৃতীয় পুত্র সন্তানের বাবা হলেন মেসি

391

বুয়েন্স আয়ার্স, ১১ মার্চ ২০১৮ (বাসস) : তৃতীয় পুত্র সন্তানের বাবা হলেন আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সেরা খেলোয়াড় লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবিসহ নিজেই এ খবর নিশ্চিত করেছেন মেসি।
ফেসবুক ও ইনস্টাগ্রামে মেসি যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে তার আঙ্গুল ধরে রেখেছে সদ্যজাত সন্তানটি। ঐ ছবি ফেসবুকে ও ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি লিখেছেন, ‘স্বাগত সিরো (সন্তানের নাম)। ঈশ্বরকে ধন্যবাদ। মা ও সন্তান দু’জনই ভাল আছে। আমরা খুব খুশি।’
সদ্যজাত সন্তানের আঙ্গুলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো-কে গত বছর বিয়ে করেন মেসি। বিয়ের আগেই দু’টি সন্তানের জন্ম দিয়েছেন মেসি-রোকুজ্জো জুটি। তাদের প্রথম সন্তান থিয়াগোর বয়স পাঁচ। দ্বিতীয় সন্তান মাতেও’র বয়স দুই।
তৃতীয় সন্তানের জন্মের সময় স্ত্রী রোকুজ্জোর পাশে থাকতে গত রাতে লা-লীগায় মালাগার বিপক্ষে বার্সেলোনার হয়ে খেলেননি মেসি। তবে মালাগার বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতেছে বার্সা। খেলতে না পারলেও হাসপাতালে স্ত্রী ও সদ্যজাত সন্তানের পাশে থেকে টেলিভিশনে ম্যাচটি উপভোগ করেছেন মেসি।