বাসস দেশ-১৪ : ৩০তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সভাপতি ডা. মাহমুদ, সম্পাদক ডা. সোহাগ

471

বাসস দেশ-১৪
স্বাস্থ্য ক্যাডার-সম্মেলন
৩০তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সভাপতি ডা. মাহমুদ, সম্পাদক ডা. সোহাগ
ঢাকা, ১৪ মার্চ, ২০১৯ (বাসস) : ৩০তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের নির্বাচনে ডা. মাহমুদ-উর-রহমান (মাসুদ) সভাপতি এবং ডা. মো. শাহেদুর রহমান সোহাগ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এসোসিয়েশনের প্রথম বার্ষিক সম্মেলন বুধবার নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী দুই বছর মেয়াদী ২৪ সদস্য বিশিষ্ট কমিটির চুড়ান্ত অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ডা. মো. মাহবুবুর রহমান ও ডা. এসএম ইফতেখার উদ্দিন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সৈয়দ আলী আহসান (আসিফ) ও ডা. লতিফুল বারী, সাংগঠনিক সম্পাদক ডা. তন্ময় সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মিনহাজ উদ্দিন, অর্থ সম্পাদক ডা. ছাবিকুন নাহার, যুগ্ম-অর্থ সম্পাদক ডা. মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক ডা. শেখ মোহাম্মদ এরশাদ, সহ-দপ্তর সম্পাদক ডা. যোবায়ের আনাম চৌধুরী, প্রচার প্রকাশনা ও গণ যোগাযোগ সম্পাদক ডা. মোহাম্মদ মহসিন মিয়া, সহ-প্রচার প্রকাশনা ও গণ যোগাযোগ সম্পাদক ডা. মো. মাহবুবুর রশীদ, সাংস্কৃতিক সম্পাদক ডা. মোস্তফা কামাল আরেফিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরাফাত হোসেন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. গাউছুল আযম এবং ক্রীড়া ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. মো. মাহমুদুল হাসান পলাশ।
এছাড়াও কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন ডা. কে এম নাজমুল ইসলাম, ডা. মো. আব্দুল গাফফার, ডা. তানভীর আহমেদ সনেট, ডা. মো. সানোয়ার খান, ডা. খালিদ এবং ডা. ইমাম হোসন জুয়েল।
বাসস/পিএসবি/এসই/১৭০৫/এএএ