বাসস দেশ-২৬ : দেশের আবাসন উন্নয়নে ১০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

বাসস দেশ-২৬
বিনিয়োগ-আবাসন
দেশের আবাসন উন্নয়নে ১০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস ) : দেশের আবাসন উন্নয়নে বিপনন সংস্থা বিপ্রপারটি ডট কম ১০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে। বিপ্রপারটি ডট কম এক ঘোষণায় জানিয়েছে, তাদের মূল প্রতিষ্ঠান ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি) প্রদত্ত এ বিনিয়োগ নিরাপদ। বিপ্রপারটি ডট কম অনলাইন ও অফলাইন সেবার মাধ্যমে জনসাধারণকে সম্পত্তি কেনা বেচা ও ভাড়া দেয়া সংক্রান্ত সুবিধাদি দিয়ে থাকে।.
বিপ্রপারটি ডট কম-এর সিইও মার্ক নসওর্দি বলেন, ‘আমরা এ ধরনের নিরাপদ বিনিয়োগ প্রাপ্তিতে অত্যন্ত উদ্দীপ্ত। বাংলাদেশে অবাসনের ক্ষেত্রে বিশ্বমানের সেবা দেয়াই আমাদের মূল উদ্দেশ্য। সকল বাংলাদেশী তাদের ভূমি সংক্রান্ত সঠিক সিদ্ধান্ত জন্য নেয়ার জন্য আমাদের কাছ থেকে প্রয়োজনীয় তথ্য ও নির্দেশনা পাবেন।’
তিনি আরো জানান, ‘এই বিনিয়োগ অমাদের বিদ্যমান সেবাকে আরো বেশি জোরদার করবে এবং আমাদের নিত্যনতুন উদ্ভাবনী সেবার মাধ্যমে গোটা দেশের আবাসন খাতকে জাগিয়ে তুলতে সাহায্য করবে।’
বিপ্রপারটি সাম্প্রতিক এর অনলাইন পোর্টালে ২৫,০০০ সম্পত্তি বিক্রি ও ভাড়া দেয়ার জন্য তালিকাভুক্ত করেছে এবং নতুন এই বিনিয়োগ ওইসব সেবা শক্তিশালী করবে ও দেশব্যাপী এর সেবার প্রসার ঘটাবে।
আমাদের এই প্রয়াস বাংলাদেশে আরো বেশি ভোক্তাদের অনুপ্রবেশ আরো বেশি করে ঘটাতে সক্ষম হবে। ভোক্তাগণ কেবলমাত্র সম্পত্তি বাছাই করাতেই সক্ষম হবে না বরং বিপ্রপার্টি দ্রুততর সেবার আওতায় আসবেন।
বাসস/অনু- জেজেড/২২০০/-কেএমকে