পাকিস্তানকে ৭ উইকেটে হারালো বাংলাদেশ নারী দল

193

কুয়ালালামপুর, ৪ জুন, ২০১৮ (বাসস) : এশিয়া কাপ টি২০ নারী ক্রিকেটে পাকিস্তানকে বিধ্বস্ত করলো বাংলাদেশ। আজ টুর্নামেন্টের চতুর্থ ও নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তাকে।
কুয়ালালামপুরে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিং বেছে নেয় বাংলাদেশ। প্রথমে ব্যাট করার সুবিধা কাজে লাগাতে পারেনি পাকিস্তান। বাংলাদেশী বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০ ওভারে ৫ উইকেটে ৯৫ রানের সংগ্রহ পায় পাকিস্তান। দলের পক্ষে সানা মির অপরাজিত ২১ রান করেন। এছাড়া জাভেরিয়া খান ১৮ ও নিদা দার অপরাজিত ১৭ রান করেন। বাংলাদেশের নাহিদা আক্তার ২টি এবং সালমা খাতুন, ফাহিমা খাতুন, রুমানা আহমেদ ১টি করে উইকেট নেন।
জয়ের জন্য ৯৬ রানের সহজ টার্গেট শুরুতেই কঠিন করে ফেলে বাংলাদেশ। ২৫ রানের ব্যবধানে ২ উইকেট হারিয়ে বসে তারা। তবে ওপেনার শারমিন সুলতানার ৩৩ বলে ৩টি চারে ৩১, নিগার সুলতানার ৩৫ বলে ৩টি চারে অপরাজিত ৩১ ও ফাহিমা খাতুনের অপরাজিত ২৩ রানের কল্যাণে ১৩ বল বাকী রেখেই জয়ে বন্দরে পৌছায় বাংলাদেশ। ম্যাচ সেরা হয়েছেন বাংলাদেশের ফাহিমা খাতুন।
আগামীকাল ৬ জুন ভারতের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। গতকাল নিজেদের প্রথম ম্যাচে ৬৩ রানে অলআউট হয়ে শ্রীলংকার কাছে ৬ উইকেটে হেরেছিলো সালমা খাতুনের দল।

image_printPrint