গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

375

গাইবান্ধা, ১০ মার্চ, ২০১৮ (বাসস) : জেলার পলাশবাড়ী উপজেলা সদরে বগুড়া-রংপুর মহাসড়কের জুনদহ এবং দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।
পুলিশ জানায়, রংপুরগামী রড ও সিমেন্ট বোঝাই একটি ট্রাক দুপুর ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। সূত্র জানায়, খাদে পড়া দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের উদ্যোগ নেয়া হয়েছে।
অন্যদিকে মহাসড়কের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিন শ্রমিক নিহত হন। আহত হন আরও ১০ জন।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ওই নসিমনে করে ২৫ জন নির্মাণ শ্রমিক কাজে যাচ্ছিলো। নসিমনটি দক্ষিণ বাসস্ট্যান্ডের কাছে সরকার প্রেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় আরো ১০ জন আহত হন।
নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলাধীন নকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খসরু মিয়া (৫০) এবং একই গ্রামের রেজা মিয়া (২৪)। আহতদের চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এদের মধ্যে গুরুতর আঘাতপ্রাপ্ত ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।