বাজিস-৮ : বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কিশোর নিহত, আহত ১

309

বাজিস-৮
বগুড়া-নিহত
বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কিশোর নিহত, আহত ১
বগুড়া ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : জেলার শেরপুর উপজেলায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পারভেজ আলী (১২) নামের এক কিশোর নিহত ও তার বন্ধু আহত হয়েছে।
শনিবার দুপুর ২টায় পারভেজ আলী ও আল জাবের শেরপুর উপজেলায়র গাড়ীদহ ইউনিয়নের মোমিনপুর টিলাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পারভেজ মোটরসাইকেল চালানো শিখতে বাবার মোটরসাইকেল নিয়ে তার বন্ধু আলী জাবেরকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হয় । দুই কিশোর বন্ধু মিলে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই পারভেজ আলী (১২) নিহত হয়। সে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর মুন্সীপাড়া গ্রামের শাহ আলমের ছেলে।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত নিহত ও আহতের বিষয়টি নিশ্চিত করে জানান, পারভেজ মোটরসাইকেল চালানো শিখতে বাবার মোটরসাইকেল নিয়ে তার বন্ধু আলী জাবেরকে সঙ্গে বাড়ি থেকে বের হয়।মোমিনপুর টিলাবাড়ী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই কিশোর পারভেজ নিহত হয়। এছাড়া গুরুতর আহত আল জাবেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত পারভেজ আলীর মৃতদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯৪৫/মরপা