বাসস ক্রীড়া-৪ : তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে মার্টিয়াল, লিঙ্গার্ড

127

বাসস ক্রীড়া-৪
ফুটবল-ইনজুরি
তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে মার্টিয়াল, লিঙ্গার্ড
লন্ডন, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ (বাসস) : ইনজুরির কারনে এ্যান্থনী মার্টিয়াল ও জেসে লিঙ্গার্ড দুই থেকে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে পারেন বলে এক সংবাদন সম্মেলনে নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ ওলে গানার সুলশার।
মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে প্যারিস সেইন্ট-জার্মেইর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের প্রথম লেগে ২-০ গোলে পরাজয়ের ম্যাচটিতে এই দুই ফরোয়ার্ড ইনজুরিতে আক্রান্ত হন। সুলশারের ধারণা ফেব্রুয়ারির বাকি সময়টাতে দু’জনকেই বিশ্রামে থাকতে হবে। এর অর্থ হচ্ছে সোমবার স্ট্যামফোর্ড ব্রীজে চেলসির বিপক্ষে এফএ কাপের ম্যাচে তারা খেলতে পারছেন না। একইসাথে লিভারপুলের বিপক্ষে আগামী রোববার প্রিমিয়ার লিগের ম্যাচটিতেও তাদেওরমাঠের বাইরে থাকতে হবে। তাদের স্থানে তরুন মেসন গ্রিনউডকে দলভূক্তির ইঙ্গিত দিয়েছেন সুলশার।
এ সম্পর্কে ইউনাইটেড কোচ বলেন, তাদের ইনজুরির সুবাদে তরুন গ্রিনউডের সামনে নিজেকে প্রমানের সুযোগ আসছে। এর আগে গ্রীনউডও ইনজুরির কারনে দূর্ভাগ্যবশত: দুই সপ্তাহ মাঠে বাইরে ছিলেন। এটা ফুটবলে হতেই পারে।
চেলসি ও লিভারপুলের বিপক্ষে ম্যাচ ছাড়াও মার্টিয়াল ও লিঙ্গার্ড ২৭ ফেব্রুয়ারি ক্রিস্টাল প্যালেস ও ২ মার্চ সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচেও অনুপস্থিত থাকতে পারেন। আগামী ৬ মার্চ পিএসজির বিপক্ষে পার্ক ডি প্রিন্সেসে দ্বিতীয় লেগের ম্যাচে ফিরে আসার জন্য এখন তাদের লড়াই করতে হবে।
বাসস/নীহা/১৪৫০/স্বব