কিশোরগঞ্জ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হলেন সৈয়দা জাকিয়া নূর লিপি

147

কিশোরগঞ্জ, ১০ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : কিশোরগঞ্জ-১ আসনের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
তিনি প্রয়াত আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন।
এই আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে অপর দুইজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় রোববার বিকেলে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।
এর আগে মনোনয়ন জমাদানকারী তিন প্রার্থীর মধ্যে গণতন্ত্রী পার্টির প্রার্থী ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন ও জাতীয় পার্টির প্রার্থী মো. মোস্তাইন বিল্লাহ মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় কিশোরগঞ্জ-১ আসনে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।
তবে শপথ নেয়ার আগেই থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। আগামী ২৮ ফেব্রুয়ারি এই আসনের পুর্ননির্বাচনে ভোটগ্রহণ করার কথা ছিল।

image_printPrint