বিএনপি এবং খালেদা জিয়া পাকিস্তানের প্রক্সি খেলোয়াড় : তথ্যমন্ত্রী

713

কুষ্টিয়া, ৯ মার্চ, ২০১৮ (বাসস) : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার কাউকে বাদ দিয়ে কোন নির্বাচনের পরিকল্পনা করেনি। বর্তমান সরকার শুধুমাত্র অপরাধী ও পাকিস্তানি দালালদেরকে রাজনীতি থেকে বিদায় জানাতে চায়। বারবার প্রমাণিত হয়েছে বিএনপি এবং খালেদা জিয়া পাকিস্তানের প্রক্সি খেলোয়াড়।
আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনকৃত ফলক স্থাপন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
‘খালেদা জিয়া এবং বিএনপি হিটলারের চাইতেও খারাপ’- আখ্যা দিয়ে হাসানুল হক ইনু বলেন, ‘জেলাখানায় আছে টাকাচুরি মামলার আসামীরা, গ্রেফতার হচ্ছে মানুষ পোড়ানোর আসামীরা। খালেদা জিয়া ৯৩ দিন নির্দেশ দিয়ে মানুষ পুড়িয়েছে। সুতরাং রাজাকার, জঙ্গী ও আগুন সন্ত্রাসীদের সঙ্গী হয়ে খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন।’
এ সময় কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এরআগে তথ্যমন্ত্রী সকালে ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে হোমিও চিকিৎসকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
এছাড়া, বিকেল ৪ টায় কুষ্টিয়া শহরে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে এক সভায় অংশগ্রহণের কথা রয়েছে তথ্যমন্ত্রী’র।