বিপিএলের প্লে-অফের টিকিট মূল্য ঘোষণা

378

ঢাকা, ২ ফেব্রুয়ারি ২০১৯ (বাসস) : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের প্লে-অফের টিকিট মূল্য ঘোষণা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে টিকিট বিক্রি শুরু হবে।
মিরপুরের দু’টি বুথে বিক্রি হবে টিকেট। একটি, সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ এবং আরেকটি শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে বিক্রি হবে টিকিট।
এছাড়াও দু’টি অনলাইনে বিক্রি হবে টিকিট। একটি Shohoz.com, অন্যটি ও I Ucash-এ টুর্নামেন্টের ফাইনালের সাধারণ গ্যালারির মূল্য ৪শ’ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ৪ হাজার টাকা। আর শেড দেওয়া গ্যালারির মূল্য ৫শ’ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের মূল্য ১ হাজার টাকা করে। ফাইনালের টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার।
এছাড়াও এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়রের টিকেটের দাম ঘোষণা করা হয়েছে। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারে ম্যাচে সাধারণ গ্যালারির টিকেটের মূল্য ৩০০ টাকা। শেড দেয়া গ্যালারির টিকেটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড টিকেটের মূল্য ৪ হাজার টাকা। রোববার থেকে এই রাউন্ডের টিকেট বিক্রি শুরু হবে।
দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাধারণ গ্যালারির টিকেটের মূল্য ১০০ টাকা। শেড দেয়ার গ্যালারির টিকেটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। মঙ্গলবার থেকে এ ম্যাচের টিকেট বিক্রি শুরু হবে। প্লে-অফের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।