বাসস দেশ-৩৭ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেলেন ড. নাসিরউদ্দিন

563

বাসস দেশ-৩৭
বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়-উপাচার্য
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেলেন ড. নাসিরউদ্দিন
গোপালগঞ্জ, ২৮ জানুয়ারি, ২০১৯ (বাসস) : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেলেন বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
এতে বলা হয়, ড. খোন্দকার নাসিরউদ্দিনকে উপাচার্য হিসেবে নিয়োগ দিয়ে আজ সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করে।
প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, মহামান্য রাষ্ট্রপ্রতি ও চ্যান্সেলর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ধারা ১০ (১) অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ২য় মেয়াদে পরবর্তী ৪ বছরের জন্য নিয়োগ দিয়েছেন।
প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ’র বায়োটেকনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি একই বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট।
প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাতাশিয়া গ্রামে জন্মগ্রহণ করেন।
বাসস/সংবাদদাতা/এমএএস/২০৩৫/এএএ