বাসস দেশ-২৭ : গোলাপগঞ্জের পৌর মেয়র জব্বার চৌধুরী মারা গেছেন

557

বাসস দেশ-২৭
শোক সংবাদ-
গোলাপগঞ্জের পৌর মেয়র জব্বার চৌধুরী মারা গেছেন
সিলেট, ৩১ মে, ২০১৮ (বাসস) : সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল জব্বার চৌধুরী আর নেই। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নানিল্লাহি..রাজিউন)।
তার বয়স হয়েছিলো ৭৩ বছর। সিরাজুল জব্বার চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন। গত ২৩ মে ঢাকার ল্যবএইড হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা রেখে গেছেন।
২০১৫ সালের ৩০ ডিসেম্বর গোলাপগঞ্জ পৌরসভার সর্বশেষ নির্বাচনে বিজয়ী হন সিরাজুল জব্বার। ২০১৬ সালের ২৭ জানুয়ারি শপথ গ্রহণের পর মেয়রের দায়িত্ব নেন তিনি।
গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল জব্বার চৌধুরীর মৃত্যুতে মন্ত্রী স্থানীয় সরকার, পল্ল¬ী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোক বার্তায় তিনি বলেন, সিরাজুল জব্বার চৌধুরীর গোলাপগঞ্জবাসীর জন্য তিনি দীর্ঘ দিন কাজ করে গেছেন। তাঁর অবদান সিলেটের জনগণ চিরদিন স্মরণ রাখবে। মন্ত্রী তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বাসস/সংবাদদাতা-তবি/এমএআর/২১৪০/-এবিএইচ