সালার খোঁজ অব্যাহত রাখার আবেদন জানালেন মেসি

119

বার্সেলোনা, ২৫ জানুয়ারি, ২০১৯ (বাসস/এএফপি) : ব্যক্তিগত বিমানে চড়ে নিখোঁজ হয়ে যাওয়া স্ট্রাইকার এমিলিয়ানো সালার খোঁজ অব্যাহত রাখার জন্য তদন্তকারীদের প্রতি আবেদন জানিয়েছেন আর্জেন্টিনার বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসি।
‘খুবই প্রত্যন্ত অঞ্চলে সালার খোঁজ আর পাওয়ার সম্ভাবনা দেখছেন না’ বলে উদ্ধার অভিযানে নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের বক্তব্যের জবাবে শুক্রবার এই আবেদন রাখেন মেসি। গত সোমবার লীগ ওয়ানের ক্লাব নঁতে ছেড়ে কার্ডিফ সিটির সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করতে যাবার সময় ব্রিটিশ একটি দ্বীপের কাছে গিয়ে রাডারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তাকে বহন করে নিয়ে যাওয়া ব্যক্তিগত বিমানটির। এরপর আর কোন খোঁজ পাওয়া যায়নি।
পরে তার খোঁজ ও উদ্ধার অভিযানে নামে পুলিশ। কিন্তু কোন হদিস করতে না পেরে বৃহস্পতিবার অভিযানের সমাপ্তি টানা হয়। কিন্তু ওই অভিযান অব্যাহত রাখার আবেদন জানিয়ে মেসি তার ইনস্টিগ্রাম একাউন্টে ওই ফুটবল তারকাকে খুঁজে পাবার আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘দয়া করে উদ্ধার অভিযান বন্ধ করবেন না।’
সালার পিতামাতাসহ বিভিন্ন লীগ ও দেশের খেলোয়াড়রা উদ্ধার অভিযান বন্ধ না রাখার আহ্বান জানানোর পর মেসিও ওই আবেদনে সামিল হয়েছেন।

image_printPrint