বাজিস-৯ : নওগাঁয় পারিবারিক উদ্যোগে ক্যান্সার প্রতিরোধ ও নির্ণয় কেন্দ্রের কার্যক্রম শুরু

190

বাজিস-৯
নওগাঁ-ক্যান্সার
নওগাঁয় পারিবারিক উদ্যোগে ক্যান্সার প্রতিরোধ ও নির্ণয় কেন্দ্রের কার্যক্রম শুরু
নওগাঁ, ২০ জানুয়ারী ২০১৯ (বাসস): নওগাঁয় পারিবারিক উদ্যোগে একটি ক্যান্সার প্রতিরোধ ও নির্নয় কেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে। নওগাঁর ঐতিহ্যবাহি হক পরিবারের উদ্যোগে আজ বেলা ১১টায় রোকেয়া-মজিদ ক্যান্সার প্রতিরোধ ও নির্নয় কেন্দ্র নামে এই প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন। উদ্বোধক হিসেবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা এ এন এম মোজাম্মেল হক। রোটারিয়ান অধ্যক্ষ মোঃ মোফাখখার হোসেন খান পথিক এই উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান পিজিডি জয়নুল আবেদীন, রোটারিয়ান আহমেদ ফারুক, রোটারিয়ান ডাঃ সেলিনা হক, প্রফেসর আনন্দ কুমার সাহা, রেটারিয়ান ডাঃ পেট্রিক বিপুল বিশ্বাস, রোটারিয়ান প্রফেসর ড. এস আলম এবং ইঞ্জিনিয়ার এ বাসার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুল হত কমল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ হক পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এই কেন্দ্রে রাজশাহী ক্যান্সার হাসপাতালের সহযোগিতায় ক্যান্সার সনাক্তকরণ এবং প্রতিরোধ সম্পর্কিত কার্যক্রম পরিচালিত হবে। দরিদ্রদের জন্য বিনামুল্যে ক্যান্সার সনাক্ত করা হবে।
বাসস/সংবাদদাতা/১৫৩৫/মরপা