বাসস দেশ-১৯ : রাজধানীতে ১০হাজার ৪শ’পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ॥ আটক ৫

568

বাসস দেশ-১৯
ইয়াবা জব্দ-আটক
রাজধানীতে ১০ হাজার ৪শ’পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ॥ আটক ৫
ঢাকা, ১৯ জানুয়ারি, ২০১৯ (বাসস) : রাজধানীর কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ৪শ’পিস ইয়াবা ট্যাবলেটসহ পাচঁ মাদক চোরাকারবারিকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব।
আটককৃতরা হচ্ছে- ইকবাল হোসেন (৫০), মেহফুজ আহমেদ (২৩), আশিক হোসেন (২৫), আবুল কাশেম (২৭) ও কাউছার হোসেন (২২)। তাদের কাছ থেকে ৬টি মোবাইল সেট, নগদ ২লাখ ২হাজার ৫৮০টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
র‌্যাবের অভিযান চলাকালে কৌশলে কবির আহম্মদ (৪০) ও আনিছুর রহমান (৩০) নামে আরও দু’জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। র‌্যাব-১০- এর একটি দল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এই অভিযান পরিচালনা করে।
র‌্যাব-১০ এর অপারেশন অফিসার সিনিয়র (এএসপি) আশরাফি তানজিনা বাসসকে জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে কদমতলী থানাধীন মাতুয়াইল গিরিদারা ওভার ব্রীজ এলাকায় র‌্যাব-১০-এর একটি দল অভিযান চালিয়ে এসব মাদক দ্রব্য উদ্ধার করে।
আটককৃতরা পেশাদার মাদকচোরাকারবারি উল্লেখ করে তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে কক্সবাজার থেকে কৌশলে তারা ইয়াবা এনে সেগুলো রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে থাকা মাদকের খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল।
এ ব্যাপারে কদমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০৩০/-জেজেড