বাণিজ্য মেলায় রিগ্যাল ফার্নিচারে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

184

ঢাকা, ১৯ জানুয়ারি, ২০১৯ (বাসস) : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নতুন নতুন ডিজাইনের ফার্নিচার প্রর্দশন করছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। মেলায় রিগ্যাল নান্দনিক ডিজাইনের দেড় শতাধিক ফার্নিচার প্রদর্শন করেছে। পণ্য ভেদে এসব ফার্নিচারে দেয়া হচ্ছে নানান ছাড় ও অফার।
এবারের মেলায় রিগাল ফার্নিচার ক্রেতাদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্র’-এর ব্যবস্থা করছে। সর্বনি¤œ ৫ হাজার টাকার পণ্য কিনলে র‌্যফেল ড্র এর মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ঢাকা-কক্সবাজার-ঢাকা তিন দিন দুই রাত ক্যাপল ট্যুর, গোল্ড রিং এবং ড্রেসিং টেবিল। এছাড়া সব পণ্যে থাকছে সর্বনিম্ন ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।
মেলায় প্রধান ফটক থেকে ঢুকে হাতের বায়ে ১১ নম্বর প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। নান্দনিক ডিজাইনের এ ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। এসব ফার্নিচার তৈরি করা হয়েছে কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে।
রিগ্যাল ফার্নিচার এর হেড অব মার্কেটিং দেবাশীষ সরকার বলেন, ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এবারের মেলায় আমরা ১০৩টি নতুন পণ্য প্রদর্শন করছি। তবে ক্রেতারা চাইলে সারাদেশে রিগ্যাল এম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শোরুমে থেকেও শুধু ছাড়ে পছন্দের ফার্নিচারটি কিনতে পারবেন।
তিনি জানান, রিগ্যাল ফার্নিচারে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি। এছাড়া মেলা থেকে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে থাকছে সরাদেশে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা।

image_printPrint