নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই : নাসিম

167
image_printPrint

ঢাকা, ৩০ মে, ২০১৮ (বাসস) : নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার আর কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলেল মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, আমাদের দেশের নির্বাচন, আমি কেন অন্যদের কাছে নির্বাচন নিয়ে প্রেসক্রিপশন নিতে যাব। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কীভাবে হবে এটা একটা স্যাটেলড বিষয়, এটা নিয়ে কথা বলে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে, আর সুযোগ নেই।
নাসিম আজ বুধবার জাতীয় সংসদ ভবনের এলডি হলে বাংলাদেশ তরিকত ফেডারেশন আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় এ কথা বলেন।
বিএনপি নেতাদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানের বাইরে আমরা যাব না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। ১০ বছর আগে যা হয়েছে এখন আর তা হবে না।
বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে নাসিম বলেন, নির্বাচনকালীন সরকার বা তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোনো লাভ নেই। জনগণের প্রতি বিশ্বাস রাখুন। জনগণ যাদের যোগ্য মনে করবে তাদের ভোট দিয়ে বিজয়ী করবে। আমরা যদি ভোটে হেরে যাই মেনে নেব।
তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশার মাইজভান্ডারীর সভাপতিত্বে ইফতারে আওয়ামী লীগের যুগ্ম সাধঅরণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়াও বক্তব্য রাখেন।