দুর্নীতিমুক্ত দেশ গড়তে যথাসময়ে প্রকল্প কাজ শেষ করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

184

নেত্রকোনা, ১৭ জানুয়ারি, ২০১৯ (বাসস) : মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত দুর্নীতিমুক্ত দেশ গড়তে যথাসময়ে প্রকল্প কাজ শেষ এবং কাজের গুণগত মান রক্ষার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ নেত্রকোণা জেলাপ্রশাসকের সম্মেলন কক্ষে জেলা কর্মকর্তা এবং সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কর্মকর্তাদের সাথে পৃথক দুটি অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এই আহ্বান জানান।
প্রতিমন্ত্রী আশরাফ বলেন, “মৎস্য ও প্রাণিসম্পদ, স্থানীয় সরকার, সড়ক ও জনপথ, রেলবিভাগসহ অন্যান্য কর্মকর্তাদের প্রধানমন্ত্রী প্রতিশ্রুত দুর্নীতিমুক্ত দেশ গড়তে যথাসময়ে প্রকল্পের কাজ শেষ করতে হবে।”
তিনি প্রকল্প কাজের গুণগত মান রক্ষার নির্দেশনা দিয়ে বলেন, এক্ষেত্রে কেউ বাঁধা দিলে তা তাদের কঠোর হস্তে দমন করা হবে।
প্রতিমন্ত্রী নেত্রকোনাকে সকল প্রকার মাদক, জুয়া ও অশ্লীল যাত্রামুক্ত করতে জেলা ও পুলিশ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। তিনি এ বিষয়ে দল-মত-ধর্ম নির্বিশেষে কাউকে ছাড় না দিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।
আশরাফ আলী খান খসরু দেশের উন্নয়ন কাজের ক্ষেত্রে কর্মকর্তাদের কাজের অদক্ষতা, অনীহা-অবহেলা ও ব্যর্থতার কোনো দায়ভার নেবেন না বলে সকলকে সতর্ক করে দেন। তবে ভালোকর্মে সকলকে সর্বাত্মক সহযোগিতা দিতেও সবসময় প্রস্তুত বলে তিনি আশ্বাস দেন।
অনুষ্ঠান দুটিতে জেলাপ্রশাসক মঈনউল আলম, জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম কামরুল হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট জেলা ও উপজেলা কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।
প্রতিমন্ত্রী নেত্রকোনা সরকারি কলেজ এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ও পরিদর্শন করেন।