বাসস ক্রীড়া-১৫ : সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা

276

বাসস ক্রীড়া-১৫
বিপিএল-সিলেট
সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা
সিলেট, ১৩ জানুয়ারী ২০১৯ (বাসস) : বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে সিলেট ভেন্যুর খেলা শুরু হবে আগামী ১৫ জানুয়ারী। এ পর্বের খেলায় অংশ নিতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে টিম সিলেট সিক্সার্স এবং খুলনা টাইটান্স।
রোববার বিমানের ফ্লাইটে ঢাকা থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দল দু’টি। বিমানবন্দর থেকে নেমে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানস টিম হোটেলে চলে যায় বলে জানিয়েছেন সলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী। তিনি জানান, বিপিএলে ঢাকায় প্রথমপর্বে তিনটি ম্যাচ খেলেছে সিলেট। আগামী মঙ্গলবার থেকে শুরু হবে সিলেট পর্ব। আজ ঢাকায় দুটি ম্যাচ শেষে আগামীকালের মধ্যেই বাকী টিমগুলোও এসে পৌঁছাবে।
১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া সিলেট পর্বের টিকেট পাওয়া যাবে আগামীকাল ১৪ জানুয়ারি থেকে। সকাল ১০টা থেকে লাক্কাতুরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটকের টিকিট বুথে মিলবে ম্যাচের টিকিট। এছাড়াও ইউক্যাশ এবং সহজ ডটকমে টিকিট বিক্রি করবে। তবে এই দু’টি প্রতিষ্ঠান কবে থেকে বিক্রি শুরু করবে তা নিশ্চিত করে জানায়নি।
সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের ক্লাব হাউজ টিকেটের মূল্য ৫০০ টাকা। গ্রীনহিল গ্যালারি ৪০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০, ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের মূল্য ২০০ টাকা নির্ধারন করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯৩০/স্বব