সারাদেশে উন্নয়নের জোয়ারে পুরো পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে : এলজিআরডি মন্ত্রী

165

কুমিল্লা, ১১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, সারাদেশে উন্নয়নের জোয়ারে পুরো পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে।
তিনি বলেন, দেশের প্রত্যেকটি গ্রামে নাগরিক সুবিধার সবকিছু পৌঁছে দেওয়া হবে এবং সে অঙ্গীকার নিয়ে যে যাত্রা আরম্ভ হয়েছে, সে যাত্রার দায়িত্বের বেশির ভাগ অংশ আমার দায়িত্ব প্রাপ্ত মন্ত্রণালয়ের উপর অর্পিত।
ইতোমধ্যে উন্নয়ন কাজ শুরু হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশে আগামী ৫ বছর উন্নয়নের জোয়ার বয়ে যাবে। সর্বত্র লাগবে উন্নয়নের ছোঁয়া। বিভিন্ন মেঘা প্রজেক্ট ও অবকাঠামো উন্নয়ন হবে ঈর্ষনীয়।
মন্ত্রী আজ কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলায় শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুসংকর চন্দ্র আচার্য, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: মোখলেছুর রহমান, জেলার নির্বাহী প্রকৌশলী মো: সোহরাব আলী, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া প্রমুখ।
এলজিআরডি মন্ত্রী বলেন, বাংলাদেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করেছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার। শিগগিরই বাংলাদেশ উন্নত দেশের কাতারে স্থান করে নিবে।
মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যাতে সততার সাথে সে দায়িত্ব পালন করতে পারি, সে জন্য আপনারা সকলে দোয়া করবেন। এসময় তিনি স্থানীয় জনগণকে আশ্বস্ত করে বলেন,আমার নির্বাচনী আসনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে।
পরে বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবনিযুক্ত এলজিআরডি মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান।

image_printPrint