বঙ্গবন্ধুর সমাধিতে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সির শ্রদ্ধা নিবেদন

253

ঢাকা , ১১ জানুয়ারি, ২০১৯ (বাসস) : বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।
মন্ত্রীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে আজ তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এই শ্রদ্ধা জানান তিনি।
টিপু মুন্সি জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান প্রদর্শনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।
বাণিজ্যমন্ত্রীমন্ত্রী সমাধিতে ফাতেহা পাঠ করেন এবং দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি কামনা করেন।
তিনি ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা এবং তাঁদের পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মুনাজাত করেন।
এ সময় বাণিজ্য মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, শরিয়তপুর উপজেলার চেয়ারম্যান মোবারক আলী শিকদার, রংপুর জেলার গংগাচরা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমীন, রংপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গীপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা, টুঙ্গীপাড়া ও কোটালী পাড়ার উপজেলা নির্বাহী অফিসার এবং অতিরিক্ত পুলিশ সুপারসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগের নেতাকর্মী ।
উল্লেখ্য, গত ৯ জানুয়ারি রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন অনুষ্ঠানের কারণে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন কারতে পারেননি।