বাসস দেশ-২১ : ময়মনসিংহে রোববার বেলা দু’টায় সৈয়দ আশরাফের তৃতীয় জানাজা হবে

544

বাসস দেশ-২১
আশরাফ-জানাজা
ময়মনসিংহে রোববার বেলা দু’টায় সৈয়দ আশরাফের তৃতীয় জানাজা হবে
ময়মনসিংহ, ৫ জানুয়ারী, ২০১৯ (বাসস) : জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় নামাজে জানাজা আগামীকাল রোববার বেলা ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
ময়মনসিংহের জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস জানান, এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের বড় ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, জেলা ও মহানগর আওয়ামী লীগ তাদের প্রিয় নেতার জানাযায় শরীক হওয়ার জন্য মহানগর এলাকায় মাইকিংসহ প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। জেলার সকল উপজেলায়ও একই সাথে চালানো হচ্ছে প্রচারণা।
জানাযার সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে জানিয়ে নেতৃদ্বয় জেলার সকল নেতাকর্মীদের এতে অংশ নেয়ার আহবান জানিয়েছেন।
সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে ময়মনসিংহে শোকের ছায়ানেমে এসেছে। আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী থেকে শুরু করে জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ দলমত নির্বিশেষে জেলার সকল শ্রেণীর মানুষ শোকে মুহ্যমান। এই প্রিয় নেতার মরদেহ একনজর দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ময়মনসিংহবাসী।
আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার দুপুর ১২টায় কিশোরগঞ্জে তাঁর নিজ নির্বাচনী এলাকায় দ্বিতীয় জানাযা শেষে হেলিকপ্টার যোগে মরদেহ ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে নিয়ে আসা হবে। এখানে তাঁর মরদেহ গ্রহণ করবেন জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পরে বেলা ২টায় মরদেহ নিয়ে যাওয়া হবে আঞ্জুমান ঈদগাহ ময়দানে। মরদেহ ময়মনসিংহে পৌঁছলে সংসদ সদস্যগণ, জেলা-মহানগর আওয়ামীলীগ ও অংগসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতাকর্মীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানাবেন প্রিয় নেতাকে।
বাসস/সংবাদদাতা/এমএন/২০১৫/-আসচৌ