বাসস দেশ-১৭ : মতিঝিলে ৮ কোটি টাকা উদ্ধার মামলার আসামী অপু গ্রেফতার

560

বাসস দেশ-১৭
র‌্যাব-অভিযান-গ্রেফতার
মতিঝিলে ৮ কোটি টাকা উদ্ধার মামলার আসামী অপু গ্রেফতার
ঢাকা, ৪ জানুয়ারি, ২০১৯ (বাসস) : রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ৮কোটি টাকা উদ্ধারের মামলায় এজাহারভুক্ত আসামী ও সম্প্রতি অনুষ্ঠিত নির্বাচনে শরীয়তপুর-৩ আসনের বিএনপি’র প্রার্থী মিয়া নুরুদ্দীন অপুকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাব-১ এর সদস্যরা।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া বাসসকে জানান, আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতাল থেকে অপুকে গ্রেফতার করা হয়েছে।
তিনি বলেন,গত ২৪ ডিসেম্বর রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ২৭ তলার ইউনাটেড করপোরেশন নামে একটি প্রতিষ্ঠান থেকে ৮ কোটি টাকা উদ্ধার করে র‌্যাব-১ এর একটি দল। মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মামলাটির এজাহারভুক্ত ৪নম্বর আসামি বিএনপি নেতা মিয়া নূরুদ্দীন অপু। এই ঘটনায় মতিঝিল থানায় মানি লন্ডারিং আইনে মামলা করে র‌্যাব। মামলাটি বর্তমানে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত করছে।
র‌্যাব-১এর কমান্ডিং অফিসার সারোয়ার বিন কাশেম বলেন, তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাকে সিআইডির কাছে হস্তান্তর করা হবে। তারা এবিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করবে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৯৫৩/অমি