বাসস ক্রীড়া-১১ : ডি ব্রুইনার ফিটনেস নিয়ে অনিশ্চিত গার্দিওলা

382

বাসস ক্রীড়া-১১
ফুটবল-গার্দিওলা-ডি ব্রুইনে-লিভারপুল
ডি ব্রুইনার ফিটনেস নিয়ে অনিশ্চিত গার্দিওলা
লন্ডন, ৩১ ডিসেম্বর ২০১৮ (বাসস) : আগামী বৃহস্পতিবার প্রিমিয়ার লীগে শীর্ষ পয়েন্টধারী লিভারপুলের মোকাবেলা করবে টেবিলের দ্বিতীয় অবস্থানে থাকা বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। হাই ভোল্টেজ ওই ম্যাচের আগে ইনজুরিতে পড়া মিডফিল্ডার কেবিন ডি ব্রুইনা ফিরতে পারবেন কি-না সে বিষয়ে নিশ্চিত নন সিটি কোচ পেপ গার্দিওলা।
গতকাল রোববার সাউদাম্পটনকে ৩-১ গোলে হারিয়ে টটেনহ্যামকে টপকে টেবিলের দ্বিতীয় অবস্থান ফিরে পেয়েছে সিটি। তবে এখনো ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে লিভারপুল। এদিকে লিস্টার সিটির বিপক্ষে বক্সিং পড ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েন ব্রুইনা। ম্যাচে পরাজিত হয় রেকর্ড পয়েন্ট নিয়ে শিরোপা জয় করা গার্দিওলা বাহিনী।
রোববারের ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের সাবেক এই কাতালান কোচ বলেন, বেলজিয়ান তারকার ইনজুরিটি খুব একটা গুরুতর নয়। তবে জার্গেন ক্লপের দলের মোকাবেলার আগে তিনি ফিটনেস ফিরে পাবেন কি-না সেটিও নিশ্চিত নয়।
গার্দিওলা বলেন, ‘কেবিন ডি ব্রুইনার বর্তমান অবস্থা সম্পর্কে আমি জানি না। এইটুকু জানি, সেটি গুরুতর নয়। তবে বৃহস্পতিবার তিনি খেলতে পারবেন কি-না সেটি বলতে পারছি না।’
সিটিজেন কোচ বলেন, লিভারপুলের কাছে হেরে গেলে শিরোপা ধরে রাখাটা ‘প্রায় অসম্ভব’। এটি ঠিক যে তারা পয়েন্ট খোয়াতে পারে। তবে আমার মনে হয় এর পরিমান খুব একটা বেশি হবে না।’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮৩৫/মোজা/স্বব