নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষার্থে সহায়ক ভূমিকা পালন করবে সেনাবাহিনী : মোহাম্মদ নাসিম

127

গাইবান্ধা, ২৪ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষার্থে সহায়ক ভূমিকা পালন করবে সেনাবাহিনী।
তিনি বলেন, সেনাবাহিনী নির্বাচন চলাকালে সিভিল প্রশাসনকে সর্বাত্মক সহায়তা দেবে। অতীতের মতো সেনাবাহিনী এবারের নির্বাচনেও নিরপেক্ষ ভূমিকা পালন করবে। নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষার্থে সহায়ক ভূমিকা পালন করবে তারা।
মোহাম্মদ নাসিম আজ সোমবার বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে সাঘাটা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ মহাজোট মনোনিত প্রার্থী এডভোকেট ফজলে রাব্বী মিয়ার নৌকা মার্কার সমর্থনে এই জনসভার আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বলেন, দেশে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। ইতোমধ্যে সকল রাজনৈতিক দলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে। অথচ এ নিয়ে বিএনপি অহেতুক বিভ্রান্তি তৈরি করছে।
তিনি বলেন, মিথ্যাচারের মাধ্যমে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে। কিন্তু জনগণ তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে। বিএনপির সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেবে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াত বলেছিল বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে আসবে না। এখন তারা নাকে খত দিয়ে এবারের নির্বাচনে এসেছে।
তিনি বলেন, বিএনপি যেন কোন অজুহাত দাঁড় করিয়ে নির্বাচনের মাঠ থেকে পালিয়ে না যায়। ৩০ ডিসেম্বর বাংলাদেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে লাল কার্ড দেখিয়ে তাদের বিতাড়িত করবে।
সাঘাটা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে জনসভায় ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া, সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ, গণআজাদী লীগের সভাপতি এডভোকেট এসকে সিকদার, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

image_printPrint