বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের জন্য কাল সংবর্ধনার আয়োজন করেছেন রাষ্ট্রপতি

166

ঢাকা, ২৪ ডিসেম্বর ২০১৮ (বাসস): রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং তাঁর সহধর্মিনী রাশিদা খানম বড়দিন (ক্রিসমাস ডে) উপলক্ষে আগামীকাল মঙ্গলবার দুপুরে বঙ্গভবনে খ্রিস্টান সম্প্রদায়ের ব্যক্তিবর্গের জন্য এক সংবর্ধনা আয়োজন করবেন।
বঙ্গভবনের একজন মুখপাত্র আজ সন্ধ্যায় বাসস’কে জানান, এছাড়াও রাষ্ট্রপতি বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মযাজকবৃন্দ এবং দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ তথা জনগণের সাথের শুভেচ্ছা বিনিময় করবেন।
যিশু খ্রিস্টের জন্মদিন উপলক্ষে খ্রিস্টান জনগোষ্ঠি বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও আগামীকাল ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্য দিয়ে বড়দিন পালন করবে।
খ্রিস্টান সম্প্রদায় উৎসবের পাশাপাশি চার্চে বিশেষ প্রার্থনা, ক্রিমাস ট্রি-তে আলোক প্রজ্জলনসহ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে দিনটি পালন করবে।
মুখপাত্র বলেন, বাংলাদেশের কার্ডিনাল প্যাট্রিক ডি’ রোজারিও, বিভিন্ন বিদেশী কূটনৈতিক মিশনে দায়িত্বরত রাষ্ট্রদূত ও প্রতিনিধিবৃন্দ, খ্রিস্টান সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ, ধর্মীয় নেতৃবৃন্দ ও পেশাজীবীরা এই সংবর্ধনায় যোগ দিবেন।
আগামীকাল দুপুর ১২টায় সংবর্ধনা অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশের খ্রিস্টান সম্প্রদায় তথা দেশবাসিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখবেন।
এ উপলক্ষে বঙ্গভবনে আলোকসজ্জিত একটি ক্রিসমাস ট্রি স্থাপন করা হয়েছে। একদল সংগীতশিল্পী সংবর্ধনা অনুষ্ঠানে ‘ক্রিসমাস ক্যারল’ পরিবেশন করবেন।
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অনুষ্ঠানে খ্রিস্টান সম্প্রদায়ের ব্যক্তিদের সাথে নিয়ে একটি ‘ক্রিসমাস কেক’ কাটবেন।

image_printPrint