পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি’র নালিশ দেয়া শুরু হয়ে গেছে : রাশেদ খান মেনন

146

ঢাকা, ২৪ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, পরাজয় নিশ্চিত বুঝেই বিএনপি নৌকা মার্কার প্রার্থীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা অভিযোগ দায়ের করা শুরু করেছে।
আজ সোমবার রাজধানীর নিউ ইস্কাটনে ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ঢাকা ৮ আসনের স্থানীয় বাসিন্দা ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাশেদ খান মেনন বলেন, বিএনপি’র মাঠের জনপ্রিয়তা তলানিতে ঠেকে গেছে। তারা নিজেরাও বুঝে গেছে এই নির্বাচনে তাদের আশা শেষ।এখন তারা নৌকা মার্কার প্রার্থীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা অভিযোগ দায়ের করছে।
তিনি বলেন, বিএনপি নিজেরা গণসংযোগে না নেমেই তাদেরকে নামতে দেয়া হচ্ছে না বলে নির্বাচন কমিশনে নালিশ করছে। তাদেরকে মাঠে নামতে দেয়া হচ্ছে না এটা তারা কোথাও দেখাতে পারবে না। আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ তাদের এই চালাকির জবাব ব্যালটের মাধ্যমেই বুঝিয়ে দিবে।
ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সহ-সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রচার সম্পাদক মোস্তফা আলমগীর রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
রাশেদ খান মেনন জনগনের ভোটে নির্বাচিত হলে আগামী ৫ বছরে ঢাকা ৮ আসনের গুরুত্বপূর্ণ এলাকায় ফ্রি ওয়াইফাই জোন করা, তরুণ যুবকদের জন্য নতুন কিছু খেলার মাঠ করা, যুব উদ্যোক্তাদের জন্য ব্যবসার অনুকূল পরিবেশ সৃষ্টির অঙ্গীকার করার পাশাপাশি আরো কি কি কাজ করবেন তার তালিকা তুলে ধরেন।
সভা শেষে তিনি তার নির্বাচনী কর্মী, নেতৃবৃন্দ ও এলাকার মানুষকে সাথে নিয়ে নিউ ইস্কাটন, পুরানা রমনা ও বাংলামোটর হয়ে শাহবাগ এলাকায় মিছিলযোগে জনসংযোগ করেন।

image_printPrint