বাসস দেশ-২০ : আগুনে পুড়িয়ে যারা মানুষ মারে, জনগণ তাদেরকে ভোট দিবে না : ওবায়দুল কাদের

315

বাসস দেশ-২০
কাদের – নির্বাচন
আগুনে পুড়িয়ে যারা মানুষ মারে, জনগণ তাদেরকে ভোট দিবে না : ওবায়দুল কাদের
নোয়াখালী, ২১ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগুনে পুড়িয়ে যারা মানুষ মারে, জনগণ তাদেরকে ভোট দিবে না।
নৌকার পক্ষে নারী ও তরুণদের ঢল নেমেছে উল্লেখ করে তিনি বলেন, “দেশের উন্নয়ন দেখে বিএনপির মনের জোর কমে গেছে। আগুনে পুড়িয়ে যারা মানুষ মারে, জনগণ তাদেরকে ভোট দিবে না। তাদের কথাবার্তার হাবভাব দেখে মনে হচ্ছে, তারা নির্বাচন থেকে সরে যাওয়ার অজুহাত খুঁজছে।”
ওবায়দুল কাদের আজ সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।
এসময় কৃষকলীগ কেন্ত্রীয় কমিটির সহ-সভাপতি ডা. এ কে এম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, জেলা পরিষদ সদস্য আলা বক্স টিটুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, সারাদেশে নৌকার গণ-জোয়ার দেখে বিএনপি বেসামাল হয়ে পড়েছে। ড. কামাল হোসেন লন্ডনে অবস্থানরত সাজাপ্রাপ্ত তারেক জিয়ার নির্দেশ অনুযায়ী ঐক্যফ্রন্টের নেতৃত্ব দিচ্ছেন।
মন্ত্রী বলেন, বিএনপি দেশকে অন্ধকারে নিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোর পথে এনেছে। বিএনপি যদি আবার ক্ষমতায় আসে, দেশ আবার অন্ধকারে ডুবে যাবে।
এর আগে, তিনি কোম্পানিগঞ্জ উপজেলার কেটিএমহাট, মেহেরুন্নেসা ও চৌধুরীহাটের বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/কেসি/২০৪০/অমি