বাসস ক্রীড়া-১৫ : নিষ্প্রাণ ড্র বিসিবি নর্থ জোন-ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যাচ

289

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-বিসিএল
নিষ্প্রাণ ড্র বিসিবি নর্থ জোন-ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যাচ
রাজশাহী, ২১ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডে নিষ্প্রাণ ড্র হলো বিসিবি নর্থ জোন-ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যাচ। বগুড়ায় ইসলামী ব্যাংক ইস্ট জোন-প্রাইম ব্যাংক সাউথ জোনের ম্যাচের শেষ দিন মোহাম্মদ আশরাফুলের ব্যাটিং তান্ডব থাকলেও, রাজশাহীতে বিসিবি নর্থ জোন-ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যাচের শেষদিন কোন উত্তেজনা ছিলো না। তাই নিষ্প্রাণ ড্র হয় ম্যাচটি।
রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের তৃতীয় দিন শেষে ১ উইকেটে ১৪৯ রান করে ওয়ালটন সেন্ট্রাল জোন। ফলে ৯ উইকেট হাতে নিয়ে ৩ রানে এগিয়ে ছিলো ওয়ালটন সেন্ট্রাল জোন। কারন প্রথম ইনিংসে ১৪৬ রানে গুটিয়ে যায় বিসিবি নর্থ জোন।
ম্যাচের চতুর্থ ও শেষ দিন ২৯৪ রানে নিজেদের প্রথম ইনিংস গুটিয়ে নেয় ওয়ালটন সেন্ট্রাল জোন। দলের পক্ষে সাইফ হাসান ৭৫, নাজমুল হোসেন শান্ত ৬৭ ও আব্দুল মাজিদ ৫৪ রান করেন। ফলে প্রথম ইনিংস থেকে ১৪৮ রানের লিড পায় ওয়ালটন সেন্ট্রাল জোন।
তাই ১৪৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ৩ উইকেটে ১১৩ রান তুলে দিন শেষ করে বিসিবি নর্থ জোন। ফলে ম্যাচটি ড্র হয়। এই ইনিংসে দলের পক্ষে জুনায়েদ সিদ্দিকী ৪৭ ও ফরহাদ হোসেন ৩৩ রান করেন। প্রথম ইনিংসে ১০৩ রানে ৬ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন বিসিবি নর্থ জোনের সানজামুল ইসলাম।
বাসস/এএসজি/এএমটি/১৯০৩/স্বব