বাসস দেশ-১০ : নৌকায় ভোট যত বেশি হবে, বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদা তত বাড়বে : শাজাহান খান

143

বাসস দেশ-১০
নৌমন্ত্রী-ভোট
নৌকায় ভোট যত বেশি হবে, বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদা তত বাড়বে : শাজাহান খান
মাদারীপুর, ২০ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট যত বেশি পড়বে, বিদেশে শেখ হাসিনার সম্মান তত বেশি বাড়বে।
তিনি আজ বৃহস্পতিবার সকালে জেলার সদর উপজেলার হাউসদি বাজারে নির্বাচনী গণসংযোগকালে এ কথা বলেন।
শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হবে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের দায়িত্ব শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা। এজন্য আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সবাই নৌকার পক্ষে রায় দিবেন।
ভোটারদের উদ্দেশ্যে শাজাহান খান বলেন, আপনারা মনে রাখবেন নৌকা মার্কায় ভোট যত বেশি হবে, শেখ হাসিনার ওজন সারাবিশে^ তত বেশি বাড়বে।
তিনি বলেন, সারাবিশ^ তখন তাকিয়ে দেখবে শেখ হাসিনার জনসমর্থণ কত বেশি। এই নির্বাচনে শেখ হাসিনা যদি ৭০ থেকে ৮০ ভাগ ভোট পায়, তখন শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয়, বিশে^র নেতা হবেন।
নৌপরিবহন মন্ত্রী আরো বলেন, যে পাকিস্তানের হাত থেকে দেশ স্বাধীন হয়েছে, সেই পাকিস্তান বাংলাদেশের থেকে অর্থনৈতিকভাবে দুর্বল হয়ে গেছে। খালেদ জিয়া তার পাপের কারণে কারাগারে আছেন। তাকে শেখ হাসিনার সরকার কারাগারে পাঠায়নি, তার অপরাধের কারণে আদালত খালেদাকে কারাগারে পাঠিয়েছে।
তিনি বলেন, আর খালেদা জিয়ার ছেলে তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র পাকাচ্ছেন। এই ষড়যন্ত্রকে রুখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে জঙ্গিবাদ দেশ থেকে চীরতরে নির্মূল হবে। জামায়াত-রাজাকারের সন্ত্রাসী কর্মকান্ড থাকবেনা।
এ সময় জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএএস/১৭১৫/- জেজেড