নড়াইলে শীর্ষ সন্ত্রাসী জিয়াউর আটক : অস্ত্র গুলি উদ্ধার

111

নড়াইল, ২৮ মে, ২০১৮ (বাসস) : জেলায় রোববার রাত ১১টায় পুলিশ শীর্ষ সন্ত্রাসী জিয়াউর সিকদার (৩৬)কে দেশীয় তৈরি শুটারগান ও ৪ রাউন্ড গুলিসহ আটক করেছে। সে উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম সিকদারের ছেলে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ি থেকে দেশীয় তৈরি একটি শুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এঘটনায় অস্ত্র আইনে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে মাদক বিরোধী অভিযানে ২ মাদক বিক্রেতাসহ ২৯ জনকে আটক করেছে পুলিশ। রোববার রাত থেতে সোমবার সকাল পর্যন্তু চার থানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ১৫পিস ইয়াবা এবং ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।
জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, আটকদের মধ্যে সদর থানা পুলিশ ২ মাদক বিক্রেতাসহ ৬ জন, লোহাগড়া থানা পুলিশ ১০ জন, কালিয়া থানা পুলিশ ৬ জন এবং নড়াগাতি থানা পুলিশ ৭ জনকে আটক করেছে।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন অস্ত্র-গুলি এবং মাদকসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছে। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

image_printPrint