বাজিস-৭ : মেহেরপুরের গাংনীতে দুই গাড়ির সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

102

বাজিস-৭
মেহেরপুর-নিহত
মেহেরপুরের গাংনীতে দুই গাড়ির সংঘর্ষে অটোরিকশা চালক নিহত
মেহেরপুর, ৯ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : জেলার গাংনী উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ও শ্যালোইঞ্জিন চালিত স্টিয়ারিং গাড়ির সংঘর্ষে মজনু হোসেন (৩৫) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে জাকিয়া খাতুন (২৮) নামের অটোরিকশার এক যাত্রী । স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আজ রোববার দুপুরে গাংনী উপজেলার কাজিপুর এ দুর্ঘটনা ঘটে। নিহত মজনু কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের আবুল কালামের ছেলে।
অটোরিকশার অপর এক যাত্রী রেখা খাতুন জানান, তারা অটোরিকশায় চড়ে গাংনীর জোড়পুকুরিয়া বাজার থেকে বাড়ি ফিরছিল। কাজীপুর আলমবাজার এলাকায় আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি শ্যালোইঞ্জিনচালিত স্টিয়ারিং গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে স্টিয়ারিং গাড়ির নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় মজনু হোসেন। গুরুতর আহত হয় জাকিয়া খাতুন নামের এক যাত্রী।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ক্ষতিগ্রস্ত ব্যাটারিচালিত অটোরিকশা ও শ্যালোইঞ্জিনচালিত স্টিয়ারিং গাড়ি দু’টি উদ্ধার করে ক্যাম্পে নেওয়া হচ্ছে।
বাসস/সংবাদদাতা/১৬২০/মরপা