মেলিলাকে বড় ব্যবধানে হারিয়ে কোপা দেল রের শেষ ষোলতে রিয়াল মাদ্রিদ

55

মাদ্রিদ, ৭ ডিসেম্বর ২০১৮ (বাসস/এএফপি) : মেলিলাকে বড় ব্যবধানে হারিয়ে কোপা দেল রের শেষ ষোলতে উঠেছে হয়েছে রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার তৃতীয় বিভাগের ক্লাবটিকে ৬-১ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করেছে রিয়াল। ফলে দুই লেগ মিলিয়ে ১০-১ ব্যবধানে এগিয়ে যায় টুর্নামেন্টে ১৯ বার শিরোপা জয় করা রিয়াল।
গত মাসেই প্রথম লেগের ম্যাচে সান্তিয়াগো সারির অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালনকালীন সময়ে এই ক্লাবটিকে ৪-০ গোলে হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। এখন স্থায়ী কোচ হবার পর জয়ের ব্যবধান আরো বেড়ে গেছে। অথচ ওই ম্যাচে দলের বেশ কজন তারকাকে বিশ্রামে পাঠিয়েছিলেন এই আর্জেন্টাইন কোচ। মেলিলার বিপক্ষে গতকালের ওই ম্যাচে ছিলেননা থিবো কোর্তোয়া ব্যালন ডি’য়র খেতাব জয়ী লুকা মড্রিচ, গ্যারেথ বেল, সার্জিও রামোস ও করিম বেনজেমা।
ম্যাচে রিয়ালের হয়ে প্রথমার্ধে জোড়া গোল করেন মার্কো এ্যাসেনসিও এবং দ্বিতীয়ার্ধে ইসকো। ক্লাবের হয়ে বাকী গোল দুটি করেছেন জাভি সানচেজ ও ভিনিসিয়াস জুনিয়র। ইতোমধ্যে আসরের শেষ ষোল নিশ্চিত করেছে রিয়ালের চীর প্রতিদ্বন্দ্বি বর্তমান সহ ৩০ বারের শিরোপা জয়ী বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, ভিলারিয়াল, সেভিয়া, ভ্যালেন্সিয়া ও এস্পানিওল।

image_printPrint